Single Sartin Porda || RPB1305

In stock
Product Code
RPB-1305
৳250
Estimated Delivery Time: 2-3 days

ফেব্রিক- সার্টিন প্রিন্ট.

সাইজ: লেন্থ-৮২", উইডথ-২৪"

দরজা বা জানালায় ব্যবহার করতে পারেন

বড়জানালায় ৩পিছ দরজায় ২ পিছ

একটি ঘরের সৌন্দর্য অনেকাংশেই নির্ভর করে ঘরের পর্দার উপর। তাছাড়া পর্দার ধরন, রঙ, ডিজাইন নির্বাচন করতে পারাটাও আপনার রুচিশীলতার পরিচয় দেয়। আমাদের কালেকশন পর্দা রং, নকশায় নতুন পর্দা আপনার পুরোনো ঘরকে উজ্জ্বল করে তুলতে পারে। অতিথির সামনে নিজের ঘরকে বাহারি রঙে সাজিয়ে, উন্নত রুচির পরিচয় তুলে ধরতে সবারই কম-বেশি মাথাব্যথা আছে। আমাদের বাহারি রঙ ও ডিজাইনের পর্দা আপনার ঘরের দৃশ্যপটই বদলে দেবে। এখানে অন্যান্য বাজারের অনলাইন মার্কেট তুলনায় কম দামে ভালোমানের পর্দা পাওয়া যায়। আমাদের কালেকশনে দেশি-বিদেশি সব ধরনের পর্দা আছে।

আপনাদের জানাবো কিভাবে আপনি আপনার ঘরের জন্য সঠিক পর্দা বাছাই করতে পারবেন। কিছু কৌশল অবলম্বন করলে আপনিও হতে পারেন পর্দা বাছাইয়ের ব্যাপারে পারদর্শী

আপনি কোন ঘরের জন্য কোন ধরনের পর্দা নেবেন তা আগে নির্বাচন করুন। মাথায় রাখবেন ঘরের রঙ, জানালার আকার।
সৌন্দর্যের ক্ষেত্রে ঘরের দেয়ালের রঙ আর পর্দার রঙের মধ্যে রয়েছে গভীর যোগসূত্র। হালকা রঙের দেয়ালে গাঢ় রঙের পর্দা বেশি মানায় আর গাঢ় রঙের দেয়ালের ক্ষেত্রে হালকা রঙের পর্দা মানানসই।
আপনার ঘরে শান্ত ও নিরিবিলি পরিবেশ বজায় রাখতে হালকা রঙের পর্দা বাছাই করুন।হালকা পর্দা ছোট ঘরকে বড় দেখায়।
ছোট ঘরের ক্ষেত্রে কখনোই লম্বা পর্দা কিনবেন না। একটু খাটো পর্দা নির্বাচন করুন। এতে আপনার ঘর বড় দেখাবে।
বাচ্চাদের ঘরের জন্য সবসময় উজ্জ্বল ও গাড় রঙের পর্দা নির্বাচন করুন।
আপনার ঘর ছোট হলে বড় প্রিন্টের পর্দা এবং ডাবল লেয়ারের পর্দা একদমই ব্যবহার করবেন না। লম্বা লম্বি প্রিন্টের পর্দা ব্যবহার করুন এতে ঘর বড় দেখাবে।
শীতকালের জন্য একটু মোটা কাপড়ের পর্দা নির্বাচন করুন।
শোবার ঘরের জন্য হালকা ও স্নিগ্ধ রঙের পর্দা নির্বাচন করুন। খেয়াল রাখুন যেন পর্দা একটু ভারী হয়। সূর্যের আলো নিয়ন্ত্রণে যাতে সুবিধা হয়।
বসার ঘরের জন্য গাড় রঙের বাহারি ডিজাইনের পর্দা ব্যবহার করুন।
একই রকম পর্দা পুরো বাড়িতে ব্যবহার করবেন না। এটা আগেকার ফ্যাশন ছিল। ঘরের ধরণ আর আকার এর সাথে মানানসই পর্দা ব্যবহার করুন।
সতর্ক থাকুন আপনার ঘরের পর্দা নির্বাচনে। আপনার একটু বুদ্ধিমত্তায় আপনার ঘর হয়ে উঠবে অপূর্ব শান্তির নীড়।